ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
বছর ঘুরে আবার আসছে বছরের সবচেয়ে বড় উৎসব ঈদ।

বছর ঘুরে আবার আসছে বছরের সবচেয়ে বড় উৎসব ঈদ।

রঙ বাংলাদেশ’র ঈদ আয়োজন

লাইফস্টাইল ডেস্ক |

বছর ঘুরে আবার আসছে বছরের সবচেয়ে বড় উৎসব ঈদ। রোজার শুরু থেকেই চলছে উদযাপন প্রস্তুতি। রঙ বাংলাদেশ ধারাবাহিকতা বজায় রেখে অনন্য সম্ভারে সাজিয়েছে ঈদ সংগ্রহ।

প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করা হয়েছে। তিনটি বিশেষ থিমে তৈরি হয়েছে পোশাক। ইসলামিক নকশা, ফ্লোরাল ও ইন্ডিয়ান টেক্সটাইল এই থিমে পোশাক নকশায় গুরুত্ব পেয়েছে বাংলাদেশের সংস্কৃতি এবং ধর্মীয় আবহ। পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও।

পোশাকে লাল,অফ হোয়াইট, বিস্কুট, মেজেন্টা, পেষ্ট, নেভাল ব্লু, মিষ্টি মেরুন,কফি, রয়েল ব্লু, লাইট গোল্ডেন, লাইট টিয়া, লাইট লেমন, সি-গ্রিন,এ্যাস ও কমলা রং ব্যবহার করা হয়েছে।

ভ্যালু অ্যাড করতে পোশাকগুলোতে স্ক্রিনপ্রিন্ট, ব্লকপ্রিন্ট, হ্যান্ডওয়ার্ক, কারচুপি ও টাই ডাই করেছে রঙ বাংলাদেশ।

গরমে আরামদায়ক তাঁতে বোনা সুতি কাপড়, লিলেন,মসলিন,হাফসিল্ক,এন্ডিকটন ও ভয়েল কাপড় ব্যবহার করা হয়েছে।

ঈদ সংগ্রহে রয়েছে, মেয়েদের শাড়ি, সালোয়ার কামিজ, সিঙ্গেল কামিজ, টপস্, প্লাজো, ওড়না ও ব্লাউজ। ছেলেদের জন্য পাঞ্জাবি,শার্ট,কাতুয়া,টি-শার্ট,পায়জামা,গেঞ্জি, লুঙ্গি ও টুপি। এছাড়া সাধ্যের মধ্যেই শিশুদের জন্যও পছন্দমতো পোশাক পেয়ে যাবেন হাউসটিতে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST